সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

Live post

Tiktalk funny vidio#tanvir240.blogspot.com

 

আমার#ফেইসবুক পেইজ কেনো ব্লক হলো কারন জানাবেন?&তানভীর ডট%কম

 এর কারণ হলো অনেক অনেক কয়টি এর ভেতরে আছে যারা পপ-আপ লিংক ব্যবহার করেন অথবা ওয়েবসাইটে স্টাম্প করা থাকে অথবা কোন থার্ডপার্টি ব্লগসাইটে ওয়ার্নিং থাকে তাহলে আপনার ওয়েবসাইটটি অবশ্যই ব্লক হয়ে যাবে।ফলে আপনি আর আপনার ফেসবুক পেজে ওয়েব সাইটের কনটেন্ট শেয়ার করতে পারবেন না আমাদের




 বর্তমানে সমস্যা হলো ফেসবুক পেজে আমাদের ওয়েবসাইটের কোন পোস্ট শেয়ার করতে গেলে  আমাদের ফেসবুক পেজকে ব্লক করে দেয়।এর বিভিন্ন ধরনের কারণ রয়েছে,তার মধ্যে কয়েকটি কারণ হলো; ফেইসবুক পেজ কখনো এডাল্ট কনটেন্ট support করেনা। এছাড়া ফেসবুক  ফেইসবুক এর লক্ষ্য হলো ব্যবসা করা এবং অর্থ উপার্জন করা।তারা চায় যা আপনি আপনার পোস্টটি বুস্ট করুন। আপনার ওয়েবসাইট পোস্ট বুস্ট করে লোকজনের কাছে শেয়ার করুন।এজন্য তারা বারবার ফেসবুক  পেজে আপনার ওয়েব সাইটের কনটেন্ট গুলো শেয়ার করলে তারা কখনও কখনও ব্লক করে দেয়।যদি আপনার ওয়েবসাইটে ব্লগ অরনিং থাকে অথবা অ্যাডাল্ট কোন কনটেন্ট টিক দেয়া থাকে তাহলে আপনার ওয়েবসাইটটি ব্লক হওয়ার সম্ভাবনা বেশি থাকে।এছাড়া স্টাম্প করা থাকলে ওয়েবসাইট ব্লক করে দেয়। পপ-আপ লিংক দেওয়া থাকলে ব্লক করে দেয়।আপনার ওয়েবসাইটটিতে blog warning চালু থাকলে third perty র সাইপে চলে যায়।তাই  ফেসবুক পেইজে  এরকম লিংক রাখা যাবেনা।তাহলেই আপনার  ওয়েবসাইটের লিংক ফেসবুকে শেয়ার করতে পারবেন। 

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Letter to the deceased father | বাবার কাছে চিঠি||ইংরেজী অনুবাদ সহ।|

  প্রিয়, বাবা, জানি ঐ কবরে আছো কিন্তু আমরা ভালো নেই। বাবার পর আমাদের ভবিষ্যৎ নিলো অন্য বাবার মৃত্যু আমাদের ভাইবোনের দিকে পেটের খাবার কেড়ে নিয়ে গেছে। আমার ছেলের মুখের হাসি কেড়ে নেবেন। কিন্তু এখন তোমার মৃত্যু তাকে অসহায় করবে। বাবার মৃত‍্যু আমাদের ভিটে পাঠান।  বাবা বেচেল হাত পেতে আজ তারা আমাদের শিকারের মতো ব‍্যাহার করে। আমার বাবা আপন ভাইয়ের মতো আদর যত্ন কর। বাবার সাথে যখন ঘুরতে যেতাম তখন আমার মাকে সব আঙ্কেল রা বল ভাবি আপনি কি অবস্থা করছেন? আর এখনই মেম্বরের বউ মাকে বীনা কেন দূর করে তাড়িয়ে দেয়।  হ্যারে বাবা...😰😰😨 তুমি মরে যাওয়ার পরে আমাদের জন্মের ঠিক নেই। তোমার হাতে লাগানো আমি গাছে এখন আমি। তুমি আমাদের জন‍্য লাগিয়েছিলে, কিন্তু এখন রাজনীতির কাছে। বাবা জানো! তোমার সেই গাছের গাছে আমি কেন জানি আমার বাড়িতে আমার ছেলে। বাবা কেন তুমি আমাদের ছেড়ে চলে গেলে?  আমার মনে আছে, তোমার যেদিন দাফন করা, ঐদিন ও আমাদের দুধের গাভী।  আপনার কাছে যেতে আমাদের পেটে আহার দিতে না রাজকারন, তাহকে অন্যের কাছে। বাবা তোমার অনুপস্থিতিতে আমরা কষ্টে আছি রেতুমি ছিল আমাদের মাথার ছায়াযুক্ত বটগাছ। বাবা তুমি ফিরে এ

Beautiful picture of Bangladesh

  Beautiful picture of Bangladesh This is my homeland picture.This picture shooted ghoperdanga college.

Beautiful picture of Bangladesh

Beautiful picture of Bangladesh