সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

Live post

Tiktalk funny vidio#tanvir240.blogspot.com

 

Lentils and bananas will increase the time of intercourse

Banana and vetchকলা ও ছোলা.


সহবাসের সময় বাড়াতে কলার অলৌকিক কাজ জানেন কি? একজন যদি প্রতিদিন কলা খান। আপনি যদি অন্তত চারটি কলা খান তাহলে আপনার বীর্য এত ঘন হবে যে আপনি সহবাসের সময় বুঝতে পারবেন। আপনি আগে যতক্ষণ সহবাস করেছেন, নিয়মিত কলা খাওয়ার ফলে আজ আপনার তিনগুণ বেশি হবে। যক্ষ্মা ভালো হয়ে যাবে।

যৌন শক্তি বাড়ায়। হাত চিবানো কমায়। পেটের সমস্যা দূর করে। এটি ডায়রিয়ার জন্য খুবই উপকারী


আপনি কমবেশি জানেন ছোলার উপকারিতা সম্পর্কে। ছোলা প্রথমে বীর্য ঘন করে। যৌন শক্তি বাড়াতে এবং সহবাসের সময় বাড়াতে এবং বীর্য ঘন করতে চাইলে নিয়মিত ছোলা খেতে হবে। এটি ক্যালসিয়ামের ঘাটতি পূরণ করে। সকালে খালি পেটে ছোলা খুব ভালো
Emlish tdanslator:
Do you know the miracle of collar to increase the time of intercourse? If one eats banana every day. If you eat at least four bananas, your semen will be so thick that you can understand it during intercourse. As long as you have sex before, you will have three times as much today because of regular banana eating.Tuberculosis will get better. 
Increases sexual energy. Reduces hand-chewing. Eliminates stomach problems. It is very beneficial for diarrhea

You know more or less about the benefits of chhola. Chhola thickens the semen first. If you want to increase sexual energy and increase the time of intercourse and thicken the semen, you should eat chhola regularly. It satisfies the deficiency of calcium. Chhola is very good on an empty stomach in the morning

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Letter to the deceased father | বাবার কাছে চিঠি||ইংরেজী অনুবাদ সহ।|

  প্রিয়, বাবা, জানি ঐ কবরে আছো কিন্তু আমরা ভালো নেই। বাবার পর আমাদের ভবিষ্যৎ নিলো অন্য বাবার মৃত্যু আমাদের ভাইবোনের দিকে পেটের খাবার কেড়ে নিয়ে গেছে। আমার ছেলের মুখের হাসি কেড়ে নেবেন। কিন্তু এখন তোমার মৃত্যু তাকে অসহায় করবে। বাবার মৃত‍্যু আমাদের ভিটে পাঠান।  বাবা বেচেল হাত পেতে আজ তারা আমাদের শিকারের মতো ব‍্যাহার করে। আমার বাবা আপন ভাইয়ের মতো আদর যত্ন কর। বাবার সাথে যখন ঘুরতে যেতাম তখন আমার মাকে সব আঙ্কেল রা বল ভাবি আপনি কি অবস্থা করছেন? আর এখনই মেম্বরের বউ মাকে বীনা কেন দূর করে তাড়িয়ে দেয়।  হ্যারে বাবা...😰😰😨 তুমি মরে যাওয়ার পরে আমাদের জন্মের ঠিক নেই। তোমার হাতে লাগানো আমি গাছে এখন আমি। তুমি আমাদের জন‍্য লাগিয়েছিলে, কিন্তু এখন রাজনীতির কাছে। বাবা জানো! তোমার সেই গাছের গাছে আমি কেন জানি আমার বাড়িতে আমার ছেলে। বাবা কেন তুমি আমাদের ছেড়ে চলে গেলে?  আমার মনে আছে, তোমার যেদিন দাফন করা, ঐদিন ও আমাদের দুধের গাভী।  আপনার কাছে যেতে আমাদের পেটে আহার দিতে না রাজকারন, তাহকে অন্যের কাছে। বাবা তোমার অনুপস্থিতিতে আমরা কষ্টে আছি রেতুমি ছিল আমাদের মাথার ছায়াযুক্ত বটগাছ। বাবা তুমি ফিরে এ

Beautiful picture of Bangladesh

  Beautiful picture of Bangladesh This is my homeland picture.This picture shooted ghoperdanga college.

Beautiful picture of Bangladesh

Beautiful picture of Bangladesh