সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

Live post

Tiktalk funny vidio#tanvir240.blogspot.com

 

Are you worried about facial acne?||√☆ক্রীম নয় প্রাকৃতিক উপাদানেই ব্রণ চিরতরে বিদায় নিবে<>englailsh subtitled

মুখের ব্রণ নিয়ে চিন্তিত  আপনি?



আজকাল  অনেকে ওয়েবসাইটে মুখের ব্রণের জন‍্য ভুলভাল সাজেসন্স দেয়।এর ফলে পাঠকগণ এগুলো মুখের ওপর চর্চা করে এবং  মুখের ব্রণ আরও বেশি বেড়ে যায়।

কিন্তু আমি আপনাকে  এমন একটি প্রক্রিয়া বলে দেবো যা মুখে ব‍্যবহার করলে আপনার মুখের ব্রণ একেবারেই কমে যাবে সাথে আর হবার সম্ভাবনা থাকবেই না।

আর চিন্তা করার দরকার নেই।আজ আমি আপনাকে  এমন একটি প্রাকৃতিক  সমাধান দিবো যা আপনার  ব্রণকে হত‍্যা করে ফেলে আপনার মুখকে করে দেবে মশৃণ ও লাবণ‍্য।

কি কি উপকরণ দরকার?

ফিটকিরি ও হলুদ;

ফিটকিরি আর হলুদ পাটায় বেটে রাতে ঘুমের  আগে লাগিয়ে ঘুমাতে যাবেন। এভাবে  এক সপ্তাহ নিলে প্রথমে ব্রণগুলো শুকিয়ে কালো দাগ ধারন করবে। ভ য়ের কোনো কারন নেই,দশ থেকে পনেরো দিনের ভেতরে এই দাগ উঠে যাবে।আর একটা ব্রণ যদি মুখে উঠে তাহলে কমেন্ট করে অভিযোগ করবেন। কিন্তু  আজেবাজে জিনিস লাগিয়ে মুখটিকে নষ্ট করবেন না।মনে রাখবেন মুখের সৌন্দর্যের কারনে ভালোবাসার মানুষ কে ধরে রাখতে পারবেন। ধন‍্যবাদ.......

English Translation:


Are you worried about facial acne?

Nowadays many people give wrong suggestions for facial acne on the website. As a result, readers practice these on the face and facial acne increases even more.

But I will tell you a process that if used on the face, your facial acne will be completely reduced and there will be no chance of it happening again.

No need to worry. Today I will give you a natural solution that will kill your acne and make your face smooth and beautiful.

What materials are needed?

Alum and turmeric;

Apply alum and turmeric paste before going to bed at night. If you take it in this way for a week, at first the pimples will dry and get black spots. There is no reason to be afraid, this scar will go away in ten to fifteen days. But don't ruin the face by using nonsense. Remember that you can hold the person you love because of the beauty of your face. Thanks .......



মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Letter to the deceased father | বাবার কাছে চিঠি||ইংরেজী অনুবাদ সহ।|

  প্রিয়, বাবা, জানি ঐ কবরে আছো কিন্তু আমরা ভালো নেই। বাবার পর আমাদের ভবিষ্যৎ নিলো অন্য বাবার মৃত্যু আমাদের ভাইবোনের দিকে পেটের খাবার কেড়ে নিয়ে গেছে। আমার ছেলের মুখের হাসি কেড়ে নেবেন। কিন্তু এখন তোমার মৃত্যু তাকে অসহায় করবে। বাবার মৃত‍্যু আমাদের ভিটে পাঠান।  বাবা বেচেল হাত পেতে আজ তারা আমাদের শিকারের মতো ব‍্যাহার করে। আমার বাবা আপন ভাইয়ের মতো আদর যত্ন কর। বাবার সাথে যখন ঘুরতে যেতাম তখন আমার মাকে সব আঙ্কেল রা বল ভাবি আপনি কি অবস্থা করছেন? আর এখনই মেম্বরের বউ মাকে বীনা কেন দূর করে তাড়িয়ে দেয়।  হ্যারে বাবা...😰😰😨 তুমি মরে যাওয়ার পরে আমাদের জন্মের ঠিক নেই। তোমার হাতে লাগানো আমি গাছে এখন আমি। তুমি আমাদের জন‍্য লাগিয়েছিলে, কিন্তু এখন রাজনীতির কাছে। বাবা জানো! তোমার সেই গাছের গাছে আমি কেন জানি আমার বাড়িতে আমার ছেলে। বাবা কেন তুমি আমাদের ছেড়ে চলে গেলে?  আমার মনে আছে, তোমার যেদিন দাফন করা, ঐদিন ও আমাদের দুধের গাভী।  আপনার কাছে যেতে আমাদের পেটে আহার দিতে না রাজকারন, তাহকে অন্যের কাছে। বাবা তোমার অনুপস্থিতিতে আমরা কষ্টে আছি রেতুমি ছিল আমাদের মাথার ছায়াযুক্ত বটগাছ। বাবা তুমি ফিরে এ

Beautiful picture of Bangladesh

  Beautiful picture of Bangladesh This is my homeland picture.This picture shooted ghoperdanga college.

Beautiful picture of Bangladesh

Beautiful picture of Bangladesh